Thursday, August 8

তত্বাবধায়ক সরকারের পুনর্বহাল নাহলে বিপদে পড়বে সরকার : হান্নান শাহ

ঢাকা : বিএনপির স্থায়ী কমিটির সদস্য আ স ম হান্নান শাহ বলেছেন, সরকারের হাতে সময় শেষ হয়ে যাচ্ছে। জাতীয়ভাবে সংলাপে বসে তত্বাবধায়ক সরকারের পুনর্বহাল করতে হবে। নাহলে সরকার মহা বিপদে পড়বে।

আজ বুধবার জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে গণতন্ত্র বাঁচাতে দরকার তত্বাবধায়ক সরকার’ শীর্ষক আলোচনায় তিনি একথা বলেন। সাংবিধানিক অধিকার ফোরাম এই আলোচনার আয়োজন করে।

তিনি বলেন, এই নির্বাচন কমিশনের অধিনে বিএনপি কোনো নির্বাচনে যাবে না।

হান্নান শাহ বলেন, আমাদের দাবি মেনে নিন। নাহলে আপনারা বিপদে পড়বেন, আমরাও পড়ব। কিন্তু শেষ পর্যন্ত বিজয় আমাদেরই হবে। ফ্লাইওভার করে, বিলবোর্ড লাগিয়ে শেষ রক্ষা হবে না।

তিনি বলেন, সরকার এখন জনগণকে বিভ্রান্ত করছে। আর এটা করতেই জবর দখল করে বিলবোর্ড লাগানো হয়েছে। অন্যের জায়গা দখল করে সরকারি ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে এই বিলবোর্ড লাগানো হয়েছে। তবে এই বিলবোর্ডে কাজ হবে না, মানুষের হৃদয়ে এই বিলবোর্ড দাগ কাটবে না। কারণ আপনাদের কৃতকর্ম জনগণের হৃদয়ে ছাপা হয়ে গেছে। তারা দেখেছেন বিশ্বজিৎ ও মিল্কিকে কীভাবে হত্যা করা হয়েছে।

সাংবিধানিক অধিকার ফোরামের উপদেষ্টা সৈয়দ মার্গুব মোর্শেদের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য বোর্ডের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, বিএনপির নির্বাহী কমিটির সদস্য ইসমাইল হোসেন বেঙ্গল প্রমুখ।--ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়