Thursday, August 15

তিন্নি-হিল্লোলের মেয়ে ওয়ারিশাকে পাওয়া যাচ্ছে না!

“খুব আদরের মেয়ে আমার, খুব আদর করে নাম রেখেছিলাম ওয়ারিশা। সর্বশেষ আমার বাসায় এসেছিল মে মাসে। এরপর ঈদের আগের দিন তার জন্য কিছু উপহার আর মেয়েকে দেখতে তার নানুর বাসায় গিয়েছিলাম। গিয়ে শুনি তিন্নির বাবা-মা কানাডায় আর আমার মেয়ের কোন খোঁজ নেই। এখন পর্যন্ত আমার সাথে কোন যোগাযোগ হয়নি।” মেয়ের খোঁজ না পেয়ে পরিবর্তন ডটকমকে এভাবেই নিজের অভিব্যক্তি জানান জনপ্রিয় অভিনেতা মডেল হিল্লোল।
২০০৬ তৎকালীন জনপ্রিয় অভিনেত্রী তিন্নিকে ভালোবেসে ঘর বেঁধে ছিলেন হিল্লোল। দীর্ঘ পাঁচ বছর সংসার করার পর তাদের সংসার ভেঙ্গে যায়। হিল্লোল-তিন্নির একমাত্র মেয়ে ওয়ারিশা। ওয়ারিশার বয়স সাড়ে চার বছর। পড়াশোনা করছে বিয়াম স্কুলে।
মেয়েকে খুঁজে না পেয়ে গত ৮ আগষ্ট রমনা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং- ৪৫৭) করেন হিল্লোল।
হিল্লোল আরো বলেন, ‘ঈদের আগের দিন ওয়ারিশাকে আমার বাসায় আনার জন্য প্রথমে আমার ভাবীকে তিন্নির বাসায় পাঠাই। তিন্নির বাসা ইস্কাটনে। সেখানে গিয়ে ভাবী জানতে পারেন ওয়ারিশা সেখানে নেই। তিন্নির বাবা উজ্জল বিকাশ দত্ত এবং মা কস্তুরি দত্তও বাসায় নেই। তারা দুজনই কানাডায় চলে গেছেন।”
হিল্লোল বলেন, “আশেপাশে খোঁজ নিয়ে জানতে পারি ওয়ারিশা টঙ্গীতে এক আত্মীয়ের বাসায় আছেন। কিন্তু যোগাযোগ করে জানতে পারি সেখানেও ওয়ারিশা নেই। পরে খবর পাই তিন্নি ওয়ারিশাকে নিয়ে নেত্রকোনা আছেন। আমার সাথে এখনো ওয়ারিশার যোগাযোগ হয়নি তাই আমি নিশ্চিত না, ওয়ারিশা এখন কোথায়।”
রমনা থানার উপ পরিদর্শক (এসআই) শাহ আলম জানান, “ঈদের আগের দিন তিন্নির ইস্কাটনের বাসায় যাওয়ার পর দেখি সেখানে কেউ নাই। খোঁজ নিয়ে জানতে পারি তার শ্বশুর-শাশুড়ি কানাডায় চলে গেছেন। তবে হিল্লোরের শ্বশুর ফোনে জানান, ওয়ারিশা নেত্রকোনা আছেন এবং দেশে ফেরার পর তারা আমাদের সঙ্গে যোগাযোগ করবেন।”
এ ব্যাপারে তিন্নির সাথে যোগাযোগের চেষ্টা করলে তার নাম্বার বন্ধ পাওয়া যায়।
তিন্নির সাথে বিচ্ছেদের পর নওশীন ও হিল্লোল দীর্ঘদিন লুকোচুরি খেলার পর গত ১ মার্চ সন্ধ্যায় বিয়ের কাজটি সেরে ফেলেন। বর্তমানে তারা মিরপুরে বসবাস করছেন।--পরিবর্তন

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়