Sunday, August 18

বিএনপির জন্মই হয়েছে মিথ্যাচারের মধ্য দিয়ে : শেখ সেলিম

ঢাকা : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, বিএনপি নেতারা সংসদে দাঁড়িয়ে বলেছে দেশে বাংলা ভাই, ইংরেজি ভাই বলতে কিছু নেই। অথচ তাদের আমলেই দেশের ৬৩ জেলার ৫০০ জায়গায় একযোগে সিরিজ বোমা হামলা হয়েছে। তারা সব সময় মিথ্যাচারই করে।

শনিবার বিকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে ঢাকা মহানগর আওয়ামী লীগ আয়োজিত সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী দিবসের আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

সেলিম বলেন, মিথ্যা বলা বিএনপির চারিত্রিক বৈশিষ্ট্য। এদের জন্ম হয়েছে মিথ্যাচারের মধ্য দিয়ে।

তিনি বলেন, যে যত ষড়যন্ত্রই করুক বাংলার মাটিতে যুদ্ধাপরাধীদের বিচার হবেই। এদেশে তাদের রাজনীতিও নিষিদ্ধ হবে। স্বাধীনতা যুদ্ধে যেমন বিজয় ছিনিয়ে এনেছি, তেমনি আগামী দিনে বিজয়ের জন্য সবাইকে মুক্তিযুদ্ধের পক্ষে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি।
একই অনুষ্ঠানে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেন, তারেক রহমান বাংলা ভাইদের লালন-পালন করেছে। বিএনপির মানেই অবৈধ অস্ত্রের সমাহার, চালান ও ব্যবহার। তারাই দেশে জঙ্গিবাদের উত্থান করেছে।

সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়ার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাছিম,  কেন্দ্রীয় কমিটির সদস্য ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, আইন প্রতিমন্ত্রী কামরুল ইসলাম প্রমুখ।--ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়