Sunday, August 25

নেত্রকোনায় ৬ বছরের শিশুকে গলা কেটে হত্যা


নেত্রকোনা: পারিবারিক বিরোধের জের ধরে প্রতিপক্ষ এক নিষ্পাপ শিশুকে দিনে দুপুরে গরা কেটে হত্যা করেছে। রবিবার দুপুরে এ নৃশংস ঘটনাটি ঘটেছে নেত্রকোনার কলমাকান্দা উপজেলার দোয়ারীকোনা গ্রামে। নিহত শিশুর নাম বিশাল মল্লিক(৬)। সে ওই গ্রামের ব্যবসায়ী সুমন মল্লিকের ছেলে। বিশাল স্থানীয় ফুলকুড়ি কিন্ডার গার্টেনে শিশু শ্রেণীতে পড়তো। এ ঘটনায় পুলিশ মহিলাসহ পাঁচজনকে গ্রেফতার করেছে। 
জানা গেছে, রবিবার দুপুরে বিশাল মল্লিক স্কুল থেকে বাড়িতে আসে। এ সময় তার ব্যবসায়ী বাবা এবং স্কুল শিক্ষিকা মা বাড়ির বাইরে ছিলেন। কিছুক্ষণ পর পরিবারের সদস্যরা বাড়িতে এসে বিশালকে রক্তাক্ত ও জবাইকৃত অবস্থায় ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে। পরে খবর পেয়ে কলমাকান্দা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ সময় ঘটনায় জড়িত সন্দেহে পাঁচ জনকে গ্রেফতার করা হয়। তারা হচ্ছেÑ নিহতের কাকা অনিল মল্লিক(৬০), কাকাত ভাই অলক মল্লিক(২০), কনক মল্লিক(১৮), কাকাত বোন অর্পিতা মল্লিক(২০) ও গৃহপরিচারিকা রতœা দাস (৫৫)। 
পুলিশ ও এলাকাবাসীর প্রাথমিক ধারণা, নিহত শিশুর পিতা সুমন মল্লিক এবং তার কাকাত ভাই অনিল মল্লিকের মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক বিরোধ চলছিল। এর জের ধরে অনিল মল্লিকের পরিবারের কেউ ঘটনাটি ঘটাতে পারে। কলমাকান্দা থানার ওসি বজলুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সন্ধ্যায় এ রিপোর্ট লেখার সময় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছিল। ----ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়