Sunday, August 25

সাটুরিয়ায় প্রাইভেট কারসহ ৩ ভুয়া পুলিশ কর্মকর্তা আটক


মানিকগঞ্জ: মানিকগঞ্জের সাটুরিয়ায় পুলিশের এসআই পরিচয় দিয়ে প্রতারণা করতে এসে ভুয়া এক পুলিশ কর্মকর্তা আটক হয়েছে। এ সময় তারা ব্যবহৃত প্রাইভেটকার ও ২ সহযোগীকে আটক করেছে সাটুরিয়া থানা পুলিশ। রবিবার সন্ধ্যা ৭ টার দিকে তাদের উপজেলার ফুকুর হাটি গ্রাম থেকে আটক করা হয়।
আটক হওয়া ভুয়া পুলিশ কর্মকর্তা হচ্ছে টাংগাইলের মিজাপুরের বেত্রাছিন গ্রামের মনোয়ার হোসেনের পুত্র সানোয়ার হোসেন (৩৪)। ও তার সহযোগী শাহিন (২৭) নুরুল ইসলাম (৩০)।
সাটুরিয়া থানার এসআই মাহামুদুল জানায়, সাটুরিয়া উপজেলার ফুকুরহাটি  মফেজ উদ্দিন পীর সাহেবের মেয়ে তানজিনা আক্তার (২২) সাথে গাজীপুরের শ্রীপুরের শরিয়া বাড়ি গ্রামের শাহিনের বিয়ে হয় ৯ মাস পূবে। মেয়েকে মারধোর করায় তানজিনাকে তার পিতা ১ সপ্তাহ পূর্বে বাড়িতে নিয়ে আসে। রবিবার বিকেলে শাহিন ও তার দুই সহযোগী সানোয়ার হোসেন জয়দেব পুর থানার সেকেন্ট অফিসার পরিচয় দিয়ে তানজিনাকে তার বাবা বাড়ি থেকে নিয়ে যেতে চায়।
বিষয়টি তানজিনার বাবার সন্দেহ হলে সে সাটুরিয়া থানা পুলিশকে খবর দেয়। সাটুরিয়া থানা পুলিশ সে খানে গিয়ে নিশ্চিত হয় সানোয়ার হোসেন পুলিশ কর্মকর্তার মিথ্যা পরিচয় দিচ্ছে। পরে তাদের প্রাইভেট কার সহ আটক করে সাটুরিয়া থানায় নিয়ে আসা হয়েছে।  
সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম ঘটনার সত্যত্বা স্বীকার করে জানায়, আটক ভূয়া পুলিশ কর্মকর্তাকে জিজ্ঞাসা বাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ----ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়