Monday, August 19

জামায়াত-শিবিরের ৬২ নেতাকর্মীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা


দিনাজপুর: দিনাজপুরে জামায়াত-শিবিরের ৬২ নেতাকর্মীর বিরুদ্ধে গ্রেফতারী পারোয়ানা জারি করেছে আদালত। জামায়াতে ইসলামীর নিবন্ধন অবৈধ ঘোষনাকে কেন্দ্র করে সৃষ্ট সহিংসতার অভিযোগে দায়েরকৃত দ্রুত বিচার আইনের ২টি পৃথক মামলার আসামীদেরকে গ্রেফতারী পরোয়ানা জারী করে আদালত। রোববার আইন শৃঙ্খলা বিঘ্নকারী দ্রুত বিচার আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সরাফতজ্জামান আনসারী এই আদেশ দেন। 
গত ১ আগষ্ট হাইকোর্ট কর্তৃক জামায়াতে ইসলামীর নিবন্ধন অবৈধ ঘোষনাকে কেন্দ্র করে খানসামা ও ঘোড়াঘাট উপজেলায় জামায়াত-শিবিরের নেতাকর্মীদের সহিংসতা ও যানবাহন ভাংচুর-অগ্নিসংযোগের অভিযোগে দায়েরকৃত ২টি মামলায় ৬২ জন নেতাকর্মীর বিরুদ্ধে অভিযোগপত্র পেশ করা হয়। খানসামা থানা মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আসাদুজ্জামান ওই উপজেলার ছাত্রশিবিরের সভাপতি মাসুদুর রহমানসহ ৩০ জন এবং ঘোড়াঘাট থানার মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মেহেদি মাসুদ ছাত্রশিবিরের সভাপতি আব্দুল মান্নানসহ ৩২ জন জামায়াত-শিবিরের নেতাকর্মীর বিরুদ্ধে উক্ত চার্জশীট পেশ করে।
৬২ জনের মধ্যে ২ জন মামুনুল ইসলাম ও আব্দুর রহমান গ্রেফতার হলেও বাকী ৬০ জন আসামী পলাতক থাকায় আদালত তাদের বিরুদ্ধে এই গ্রেফতারী পরোয়ানা জারী করে।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়