Saturday, August 24

সত্য কথা বললে জেলে যেতে হয়: এরশাদ

ঢাকা : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বর্তমান নির্বাচন কমিশন (ইসি) দিন দিন ক্ষমতা হারাচ্ছে। যদি ইসি দিন দিন ক্ষমতা হারায় তাহলে এই কমিশন দিয়ে আমরা কী করবো। ইসি’র ওপর যদি জনগণের আস্থাই না থাকে তাহলে আমরা এই কমিশনের অধীনে নির্বাচনে যাবো না।

শনিবার গুলশানের একটি হোটেলে প্রাক্তন ছাত্র সমাজ ফোরামের ঈদ পুর্নর্মিলনী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সাবেক রাষ্ট্রপতি বলেন, আমি বলবো না সরকারের জনপ্রিয়তা শূন্যের কোটায়, তবে সরকারের জনপ্রিয়তা কমে গেছে। তিনি বলেন, আজ সত্য কথা বলা যায় না। সত্য কথা বললে জেলে যেতে হয়। তবে সত্য একদিন প্রকাশ হবেই।

জাতীয় পার্টিকে নিয়ে সংবাদমাধ্যমে নানা নেতিবাচক খবর প্রসঙ্গে অনুষ্ঠানে কাজী জাফর আহমেদ বলেন, রাজনীতিতে জাতীয় পার্টি ফ্যাক্টর হয়ে উঠছে। এজন্য পার্টির বিরুদ্ধে পত্র-পত্রিকায় নানা ধরনের লেখা আসছে। এতে আমাদের হতাশ হলে চলবে না। হতাশ হওয়ার কিছু নেই। রাজনীতিতে আমরা ফ্যাক্টর বলেই আমাদের নিয়ে লেখা হয়, তা না হলে আমরা পলিটিক্যালি ডেড হয়ে যেতাম।

প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন বাবলু বলেন, অনেকে বলেন, এরশাদ দুই ধরনের কথা বলেন। এটা ঠিক না। রাজনীতি মানে সমঝোতা, সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলা। এরশাদ সাহেব সময়ের সঙ্গে, দেশের প্রেক্ষাপটের সঙ্গে তাল মিলিয়ে চলেন। এটা দুই ধরনের কথা নয়।

অনুষ্ঠান সভাপতিত্ব করেন ফোরামের সভাপতি প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী। পরিচালনা করেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া।এ সময় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য এম এ সাত্তার, ফকির আশরাফ, এম.এ কাশেম, মোস্তফা জামাল হায়দার, তাজুল ইসলাম চৌধুরী, অ্যাডভোকেট শেখ সিরাজুল ইসলাম, রওশন আরা মান্নান, কোষাধ্যক্ষ মেজর অব. খালেদ আখতার প্রমুখ।----ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়