Wednesday, August 14

জামায়াত বিএনপি দেশের গণতন্ত্রকে ধ্বংস করতে লিপ্ত হয়েছে : আইন প্রতিমন্ত্রী

ঢাকা : আইন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, জামায়াত বিএনপি সন্ত্রাস চালাচ্ছে। তারা রাজনীতির নামে জনগণকে বিভ্রান্ত করছে। তারা দেশকে ও দেশের গণতন্ত্রকে ধ্বংস করতে লিপ্ত হয়েছে। কিন্তু সাধারণ মানুষকে জিম্মি করে কোনো দাবি আদায় করা যাবে না।

আজ বুধবার জাতীয় প্রেস ক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত 'অপপ্রচার ও ষড়যন্ত্র করে মুক্তিযুদ্ধের চেতনাকে বাধাগ্রস্ত করা যাবে না' শীর্ষক এক আলোচনা সভায় তিনি একথা বলেন।

বিরোধীদলের উদ্দেশে তিনি বলেন, অন্তবর্তীকালীন সরকার ছাড়া এক ঘণ্টার জন্যও তত্ত্বাবধায়ক সরকার দেবার কোনো সুযোগ নেই। আপনাদের তত্ত্বাবধায়কের ভূত দানব ভূতে পরিণত হবে। সংবিধান লঙ্ঘন করে আপনারা দেশে আবারো ১/১১ সৃষ্টি করতে চাইছেন।

অধিকার সম্পাদক গ্রেফতারের বিষয়ে তিনি বলেন, অধিকার যে বলছে হেফাজতের ৬১ জনকে হত্যা করা হয়েছে, কিন্তু এই কয় মাসে কোনো পরিবার থানায় একটি জিডিও করেনি। পত্রিকায়ও কোনো বিজ্ঞাপন দেয়নি। তাহলে তারা এ তথ্য কোথে পেল। রানা প্লাজায় নিখোঁজ ব্যক্তিদের জন্য ছবি হাতে মানুষ দাঁড়িয়ে ছিল। তাহলে নিখোঁজ হেফাজত কর্মীদের পরিবাররা কোথায়।

সংগঠনের সহসভাপতি শেখ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন বন ও পরিবেশমন্ত্রী ড. হাছান মাহমুদ, সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ প্রমূখ।--ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়