Monday, August 19

সিরাজদিখানে গলা কেটে অটোবাইক চালককে হত্যা : গ্রেফতার ২


মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ সিরাজদিখানে আবুল হোসেন (৪৫) নামের এক অটোবাইক চালককে জবাই করে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। রোববার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার জৈনসার ইউনিয়নের খীলগাঁও কুসুমপুর নওপাড়া ব্রীজের উপর এ ঘটনা ঘটে। 
নিহত আবুল হোসেন সিরাজদিখান উপজেলার ইছাপুরা গ্রামের নান্নু মিয়ার ছেলে। এ ঘটনায় সোমবার সকালে শাহজাহান শেখ ও মনির হোসেন নামের দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। জমি নিয়ে বিরোধের জের ধরে এ হত্যাকান্ড ঘটেছে বলে পুলিশ ধারনা করছে।
নিহতের ছেলে আসলাম শেখ জানান, জমি নিয়ে নিয়ে তারা বাবা আবুল হোসেনের সঙ্গে তাদের আতœীয় ওসমান ও শাহজাহানের সঙ্গে বিরোধ চলছিল। এ বিরোধের জের ধরে রোববার রাতে আবুল হোসেন তার ইজি বাইক দিয়ে সিরাজদিখান থেকে যাত্রী নিয়ে ইছাপুরা যায়। সেখান থেকে যাত্রী নিয়ে  নওয়াপাড়ার উদ্দেশ্যে রওনা হয়ে নিখোঁজ হয়ে পড়ে। রাতে স্থানীয় লোকজন কুসুমপুর নওপাড়া রাস্তায় খীলগাঁও ব্রীজের উপরে ইজি বাইক ও ব্রীজের নীচে আবুল হোসেনের  জবাই করা লাশ দেখতে পেয়ে পুলিশকে অবগত করেন এলাকাবাসী।
সিরাজদিখান থানার ওসি মো. আবুল বাসার জানান, এ হত্যাকান্ডের ঘটনায় থানায় হত্যা মামলা রুজু করা হয়েছে। এছাড়া এ ঘটনায় সোমবার দুই জনকে গ্রেফতার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়