Thursday, June 20

সড়ক সংস্কারের ৫ দিন পরই খানাখন্দকের সৃষ্টি!

কুমিল্লা: লাকসাম-মুদাফফরগঞ্জ সড়ক সংস্কারের কাজ শেষ হওয়ার ৫ দিন পরই খানাখন্দক ও ফাটলের সৃষ্টি হয়েছে। গত ১৪ জুন স্থানীয় সংসদ সদস্য মোঃ তাজুল ইসলাম সড়ক সংস্কার কাজের উদ্বোধন করেন। ৪ কোটি টাকা ব্যয়ে ৮ কিঃ মিঃ সড়ক ও জনপথ বিভাগ ২টি ঠিকাদারী প্রতিষ্ঠানের মাধ্যমে লাকসাম-মুদাফফরগঞ্জ সড়ক সংস্কারের কাজ শুরু করে।
ঠিকাদারী প্রতিষ্ঠান রানা ইন্টারন্যাশনাল বিল্ডার্স ও হক এন্টারপ্রাইজ যৌথ ভাবে এ কাজের সংস্কার শুরু করেন। কিন্তু উদ্বোধনের ৫ দিনের মাথায় ওই সড়কের বেশ কিছু স্থানে কার্পেটিং ওঠে ও ফাঁটল ধরায় খানা খন্দকের সৃষ্টি হয়। এতে করে যান ও জনচলাচলে চরম বিঘœ ঘটছে। যারফলে ওই সড়কটি পুরনো চেহারায় ফিরে যাওয়ায় জনমনে ক্ষোভ দেখা দিয়েছে।
এ বিষয়ে সড়ক ও জনপথের উপ-সহকারী প্রকৌশলী মোসলেহ উদ্দিন জানান, ২টি ঠিকাদারী প্রতিষ্ঠান যৌথভাবে সড়ক সংস্কারের কাজ শতভাগ শেষ করেছে, খানাখন্দকের বিষয়ে তিনি বলেন,অল্প ক’দিনের মাথায় সড়কে ফাটল বা খানাখন্দকের প্রশ্নই উঠে না।
লাকসাম-মুদাফফরগঞ্জ সড়ক সংস্কার কাজের ঠিকাদারী প্রতিষ্ঠান রানা ইন্টারন্যাশনাল বিল্ডার্স ও হক এন্টারপ্রাইজের সাথে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করেও কাউকে পাওয়া যায়নি।(ডিনিউজ)

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়