Monday, June 17

ইউপি চেয়ারম্যান হত্যার ২৪ ঘণ্টা পরও মামলা হয়নি

ঝিনাইদহ: ঝিনাইদহ সদর উপজেলার ১৭ নং নলডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুহুল বিশ্বাসকে রবিবার রাতে বোমা হামলা ও কুপিয়ে হত্যার ২৪ ঘণ্টা পরও থানায় কোন মামলা হয়নি। সোমবার ময়না তদন্ত শেষে গ্রামের বাড়ি বাগুটিয়ায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। তাছাড়া এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতারও করতে পারেনি। পুলিশ জানিয়েছে, লাশ দাফন শেষে পরিবারের পক্ষ থেকে মামলা করা হবে বলে জানানো হয়েছে। 
ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দীন জানান, চেয়ারম্যান রুহুল বিশ্বাস হত্যার পর পরিবার ও দলীয় কেউ মামলা করতে থানায় আসেনি। পুলিশ নিহতের পরিবারকে মামলা করার জন্য বলেছে। যদি পরিবারের লোকজন মামলা না করে তাহলে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করবেন বলে জানান তিনি।
এদিকে, রুহুল বিশ্বাস হত্যার পর এলাকায় মিশ্র প্রতিক্রিয়া লক্ষ করা গেছে। তার দ্বারা নির্যাতিত অসংখ্য মানুষ স্বস্তির নিঃশ্বাস ফেলেছে। এর আগেও প্রতিপক্ষরা হত্যার উদ্দেশ্যে একাধিক বার তার উপরে হামলা করেছে। প্রতিবারই তিনি প্রাণে বেঁচে গেছেন। অন্ধকার জগতের কিং হিসেবে পরিচিত রুহুল বিশ্বাস পুলিশের মোষ্ট ওয়ান্টেড আসামী। তার বিরুদ্ধে সংখ্যালঘু নির্যাতন, হত্যা, ধর্ষন, চাঁদাবাজীসহ একাধিক অভিযোগ রয়েছে। কিন্তু সরকারী দলের নেতা হওয়ায় তার বিরুদ্ধে এ্যাকশান নিতে পারেনি পুলিশ। শেষ পর্যন্ত রবিবার রাতে ঘাতক দলের অব্যর্থ নিশানায় শেষ পরিণতি বরণ করে অন্ধকার জগতের মুকুটহীন সম্রাট রুহুল।(ডিনিউজ)

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়