Saturday, June 15

অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুলে ভর্তি মেলা

ঢাকা: আধুনিক ও উন্নত শিক্ষা প্রদানে বাংলাদেশে শীর্ষ স্থানীয় অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুলে ২০১৩-২০১৪ শিক্ষা বর্ষে প্লে গ্রুপ থেকে এ লেভেলে ভর্তি চলছে। এ উপলক্ষে বর্তমানে চলছে ভর্তি মেলা যাতে ভর্তি ফি থেকে বিশেষ ছাড় দেওয়াসহ রয়েছে স্কলারশিপ অফার। স্কুলের ধানমন্ডিস্থ প্রধান ক্যাম্পাস ছাড়াও উত্তরা, গুলশান ও বনশ্রী শাখায় এই বিশেষ আয়োজন চলছে। শনিবার থেকে শুরু হওয়া এই মেলা চলবে আগামী ১৭ জুন ২০১৩ সোমবার পর্যন্ত। এই তারিখের মধ্যে যারা তাদের সন্তানদের এই স্কুলে ভর্তি করাবে তাদেরকে এই বিশেষ সুবিধা প্রদান করা হবে।
বর্তমানে এই তারিখের মধ্যে ভর্তি হলে ভর্তি ফি থেকে সরাসরি ২০ হাজার টাকা ক্যাশ ব্যাক দেওয়া হচ্ছে। আবার  ‌এ লেভেলে ৬টি এ গ্রেড থাকলে ১ লাখ ৭৮ হাজার ২শ টাকা স্কলারশিপ দেওয়া হবে। একইভাবে এ লেভেলে ৫টিতে এ গ্রেড থাকলে ১ লাখ ১৮ হাজার ৮শ টাকা স্কলারশিপ দেওয়া হবে। অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুলের প্রিন্সিপাল হেড অব স্কুল জিএম নিজাম উদ্দিন জানান, শিক্ষার্থীদেরকে যুগোপযোগী এবং সর্বোচ্চ শিক্ষা নিশ্চিত করার পরও শিক্ষা ব্যায় কমিয়ে আরও উৎসাহ দিতেই তারা এই বিশেষ অফার ঘোষণা করেছে।
উল্লেখ্য, অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুলে বৃটেনের বিখ্যাত ক্যামব্রিজ কারিকুলামের আওতায় ও এডেক্সেল প্রোগ্রামে জুনিয়র ও সিনিয়র সেকশনে ঢাকায় কয়েকটি ভিন্ন ক্যাম্পাসে শিক্ষাপ্রদান করা হয়। এটি ঢাকার একমাত্র ইংলিশ মিডিয়াম স্কুল যা প্রাইমারি থেকে এ লেভেল পর্যন্ত সরাসরি ক্যামব্রিজ কারিকুলাম অনুসরন করে। পরিচ্ছন্ন ক্যাম্পাস, আধুনিক শিক্ষাপদ্ধতি, দক্ষ ব্যবস্থাপনা ও অভিজ্ঞ শিক্ষকমন্ডলী সমন্বয়ে সন্তানকে সফল ও সু-নাগরিক হিসেবে গড়ে তুলতে অনন্য ও ব্যতিক্রমধর্মী একটি শিক্ষা প্রতিষ্ঠান অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুল। (ডিনিউজ)

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়