Monday, June 17

রায়পুরে ৪ হোটেল-বেকারিকে জরিমানা


রায়পুর (লক্ষ্মীপুর): লক্ষ্মীপুরের রায়পুরে সোমবার বিকেল ৪টায় ভ্রাম্যমান আদালত ৪ খাদ্য প্রতিষ্ঠানকে জরিমানা করেছেন। অস্বাস্থ্যকর পরিবেশের খাবার তৈরি, পরিবেশন ও মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রির অভিযোগে এ জরিমানা করা হয়। 
অভিযান পরিচালনা করেন লক্ষ্মীপুরের সহকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মাইনুল আবেদিন। এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর সহকারি কমিশনার আনোয়ারুল ইসলাম, বিএসটিআই’র পরিদর্শক দেলোয়ার হোসেন ও রায়পুর থানার উপ-পরিদর্শক (এসআই) সঞ্জয় কুমার মজুমদার।
প্রতিষ্ঠানগুলো হল- রায়পুর-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের শাহী হোটেল এন্ড রেষ্টুরেন্টের ৫ হাজার টাকা, ইসলামীয়া বেকারির ২০ হাজার টাকা, ষ্টার বিস্কুট এন্ড ব্রেড ফ্যাক্টরী ১৪ হাজার টাকা, নিউ মোহাম্মদীয়া হোটেল এন্ড রেষ্টুরেন্টের ৫ হাজার টাকাসহ মোট ৪৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এ জরিমানার টাকা সরকারি কোষাগারে জমা দেয়া হবে বলে ম্যাজিস্ট্রেট জানিয়েছেন। 
ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় ক্ষুদ্ধ হয়ে ব্যবসায়ী ম্যাজিস্ট্রেটের উদ্দেশ্যে বলেন, আপনারা শুধু শহরের হোটেল ও বেকারিরগুলোই অভিযান পরিচালনা করছেন। এর পাশাপাশি রাখালিয়া, উদমারা, বাবুরহাট, মিতালী বাজার ও হায়দরগঞ্জ এলাকার হোটেল ও বেকারিগুলোতে অভিযান চালানোর দাবি জানান(ডিনিউজ)

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়