Monday, June 17

সংলাপের মাধ্যমে সমস্যার সমাধান করুন: হান্নান শাহ

ঢাকা: সিটি করপোরেশন নির্বাচন ফলাফল প্রসঙ্গে রাজনৈতিক খেলা কেবল শুরু হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য বিগ্রেডিয়ার (অব.) আ.স.ম হান্নান শাহ্।

সোমবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী গণতান্ত্রিক সংসদ ‘সদ্য অনুষ্ঠিত চার সিটি করপোরেশন নির্বাচন এর ফলাফল-আলোচনা’ শীর্ষক এ আলোচনা সভার আয়োজন করে।

হান্নান শাহ্ বলেন, “সিটি করপোরেশন নির্বাচনে ব্যালটে জবাব দিয়েছে জনগণ এবং আগামীতেও দেবে। রাজনৈতিক খেলা কেবল শুরু হয়েছে। জনগণ প্রথম সুযোগেই প্রমাণ করেছে এই সরকারকে তারা চায় না। সুষ্ঠু নির্বাচন হলে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনেও আমরা জয়ী হব।”
 
হান্নান শাহ বলেন, “১৩ দফায় সমর্থন দেওয়া এবং হেফাজতকে পানি খাওয়ানোর ফলে আ’লীগ বলেছে সব নারীরা বিএনপির বিরুদ্ধে চলে গেছে। কিন্তু দেখা গেছে উল্টো জাগরণ হয়েছে। মিথ্যাচার ভোটারদের কাছে আর গ্রহণ যোগ্য নয়। জনগণ কুশাসন থেকে মুক্তি চায় তা প্রমাণ করেছে।”
 
হান্নান শাহ্ বলেন, “খালেদা জিয়া আ’লীগকে আবারও সুযোগ করে দিয়েছেন সংসদে বিল পাস করার মাধ্যমে তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহাল করার। রাজনৈতিকভাবে আমাদের হয়রানি করলে কি ফল হচ্ছে তা এই নির্বাচনই প্রমাণ করেছে। এখনও সময় আছে সংলাপের মাধ্যমে সমস্যার সমাধান করার।”
 
আয়োজক সংগঠনের সভাপতি মো. সহিদ উল্যা মজুমদারের সভাপতিত্বে অন্যদের মধ্যে বিএনপি ঢাকা মহানগরের সদস্য সচিব আব্দুস সালাম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক আ.ফ.ম ইউসুফ হায়দার, বিশ্ব বৌদ্ধ ফেডারেশন বাংলাদেশ চ্যাপ্টারের সভাপতি অধ্যাপক ড. সুকোমল বড়ুয়া প্রমুখ বক্তব্য রাখেন।(ডিনিউজ)

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়