Thursday, June 20

আ’লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ওয়ার্ড নেতাদের হট্টগোল

ঢাকা: ঢাকা মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় নেতা ও কর্মীদের মধ্যে হট্টগোল হয়েছে। মহানগর নেতাদের প্রতি ক্ষোভ থেকে এ হট্রগোল সৃষ্টি হয়। পরে মহানগরীর সাধারণ সম্পাদকের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এ ঘটনা ঘটে।

মহানগরীর যুগ্ম-সাধারণ সম্পাদক ও আইন প্রতিমন্ত্রী কামরুল ইসলাম বক্তব্য দেওয়ার সময় দলকে শক্তিশালী করতে সবার প্রতি আহ্বান জানান।

তখন তার বক্তব্যের জের ধরে উপস্থিত মহানগর আওয়ামী লীগের ওয়ার্ড থেকে আগত সভাপতি ও সাধারণ সম্পাদকরা চিৎকার করে বলতে থাকেন, দলকে শক্তিশালী করতে হলে ওয়ার্ড নেতাদের কথা শুনতে হবে। এ সময় সবাই হৈ হৈ করতে থাকে।

পরিস্থিতি স্বাভাবিক করতে মহানগরীর সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া হস্তক্ষেপ করে সবাইকে শান্ত করেন।

ওয়ার্ড নেতাদের সঙ্গে আলাপ করে জানা যায়, দীর্ঘ দিন থেকে মহানগরীর কাউন্সিল না হওয়া, সংগঠনকে শক্তিশালী করতে তৃণমূল নেতাদের কথা না শোনা এবং তৃণমূল নেতাদের যথাযথ ভাবে মূল্যায়ন না করার কারণে তারা ক্ষুব্ধ হয়ে উঠে।

ক্ষুব্ধ তৃণমূল নেতাদের শান্ত করতে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া আগামী ২৬ জুন সকাল সাড়ে ১০টায় মহানগর কার্যালয়ে কাউন্সিল নিয়ে পর্যালোচনা সভার ঘোষণা দেন।

তিনি বলেন, “২৬ জুন থেকে প্রয়োজনে টানা তিনদিন আমরা বসে আলোচনা করবো। আপনাদের সব প্রস্তুতি ঠিক থাকলে তিন দিনের মাথায় কাউন্সিলের মাধ্যমে কমিটি ঘোষণা করা হবে। আপনারা কে কতটা কাজ করেছেন, কত জন সদস্য সংগ্রহ করেছেন তার হিসেব নিয়ে আসবেন।”

এ সময় উপস্থিত ছিলেন- মহানগরীর ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ, সহ-সভাপতি মুকুল চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী মো. সেলিম, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, দপ্তর সম্পাদক সহিদুল ইসলাম মিলন, মোহাম্মদ জামাল প্রমুখ।(ডিনিউজ)

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়