Sunday, June 16

আরিফকে কামরানের অভিনন্দন


সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে বিজয়ী ১৮ দলীয় জোট সমর্থিত প্রার্থী আরিফুল হক চৌধুরীকে অভিনন্দন জানিয়েছেন মহাজোট সমর্থিত প্রার্থী ও সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে আগামী দিনে সিলেট সিটি কর্পোরেশনের উন্নয়ন ও অগ্রগতি সাধিত হবে বলে এক অভিনন্দন বার্তায় তিনি আশা প্রকাশ করেছেন।

বদর উদ্দিন কামরান বলেন, ‘আমি সিলেটের সন্তান। সিলেটের কাদামাটি গায়ে মেখে আমি বড় হয়েছি। সিলেট নগরীর অধিবাসীদের সঙ্গে রয়েছে আমার হৃদয়ের সম্পর্ক। আমি নগরবাসীর সঙ্গে সম্পর্কের ধারাবাহিকতা বজায় রাখতে চাই। মেয়র নির্বাচিত না হলেও সিটি কর্পোরেশনের নাগরিকদের উন্নয়নে সকল কাজে আমার সহযোগিতা থাকবে।’ 
নগরবাসীর প্রতি কৃতজ্ঞতা ঃ সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে, গণতান্ত্রিক পদ্ধতিতে ভোট প্রয়োগের জন্য সিলেট নগরবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ১৪ দল সমর্থিত নাগরিক কমিটির মেয়র প্রার্থী, সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি বলেন, ‘সম্মানিত নগরবাসীর সঙ্গে আমার আত্মিক সম্পর্ক। আমি সব সময়ই নগরবাসীর সহযোগিতা পেয়েছি। তাদের সহযোগিতায় নগরীর উন্নয়ন করতে পেরেছি। আমি বর্তমান এবং ভবিষ্যতেও নগরবাসীর সহযোগিতায় নিজেকে নিয়োজিত রাখবো।’ 

নির্বাচনে সহযোগিতার জন্য তিনি ১৪ দলীয় নেতাকর্মী, আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক সংগঠনের নেতাকর্মী, সমর্থক-শুভানুধ্যায়ী সহ সর্বস্তরের মানুষের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।(সিলেট বার্তা)

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়