Saturday, June 15

ব্লেয়ারের সঙ্গে মারডকের স্ত্রীর পরকীয়ার গুজব!

ঢাকা: মিডিয়া মোগল রুপার্ট মারডকের স্ত্রী ওয়েনডি ডেংয়ের সঙ্গে পরকীয়ার সম্পর্ক রয়েছে ব্রিটেনের সাবেক প্রধানমন্ত্রী টনি ব্লেয়ারের! তৃতীয় স্ত্রীর এই ‘অবৈধ সম্পর্কই’ মারডককে বিচ্ছেদের সিদ্ধান্ত নিতে বাধ্য করে।

অনলাইনভিত্তিক সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে এমন গুজব চাউর হয়েছে।

গুজবকে আরও বাড়িয়ে দেন  রটান বিবিসির বিজনেস এডিটর রবার্ট পেস্টন। এক টুইটার বার্তায় তিনি উল্লেখ করেন, তৃতীয় স্ত্রীকে মারডকের ডিভোর্স দেওয়াকে ‘বিস্ময়কর’ হিসেবে উল্লেখ করেন।

কিন্তু গুজবকে নাকচ করে দিয়েছেন ৪৪ বছর বয়সী ওয়েনডির ‘ঘনিষ্ঠ বন্ধু’ টনি ব্লেয়ার। তার মুখপাত্র, পরকীয়ার বিষয়টিকে মিথ্যা বলে উল্লেখ করেছেন।

ব্লেয়ারের এক মুখপাত্র হলিউড রিপোর্টারকে বলেন, “আপনি যদি প্রশ্ন করেন, তাদের পরকীয়ার সম্পর্ক আছে, তাহলে উত্তর হচ্ছে ‘না’।

তিনি জানান, সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডিভোর্স নিয়ে কোনো মন্তব্য করবেন না।

বৃহস্পতিবার আন্তর্জাতিক সংবাদ মাধ্যমগুলোতে মারডক ও ওয়েনডির ১৪ বছরের দাম্পত্য জীবনের অবসান হতে যাচ্ছে বলে খবর প্রকাশ করে। ৮২ বছর বয়সী মারডক বিবাহ বিচ্ছেদের জন্য যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক আদালতে আবেদন করেছেন।

৬শ কোটি পাউন্ডের মালিক মারডক ডিভোর্সের কারণ হিসেবে উল্লেখ করেছেন, সম্পর্ক এমন পর্যায়ে চলে গেছে যে তা অব্যাহত রাখা সম্ভব নয়।

মারডকের ঘনিষ্ঠরা জানিয়েছেন, ১৪ বছর টানাপোড়নের মধ্যে কেটেছে মারডক আর ওয়েনডির।
১৯৯৯ সালে নিউইয়র্কের একটি প্রাইভেট ইয়টে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই দম্পতি। তাদের সংসারে দু’টি মেয়ে রয়েছে।

চীনা বংশোদ্ভূত ওয়েনডি ডেনের সাথে ৮২ বছর বয়সী রুপার্ট মারডকের প্রথম সাক্ষাৎ  ১৯৯৭ সালে, হংকংয়ের একটি ককটেল পার্টিতে। এর দুই বছর পর দ্বিতীয় স্ত্রীর সাথে ডিভোর্সের দুই সপ্তাহের মধ্যেই ওয়েনডি ডেনকে বিয়ে করেন রুপার্ট মারডক।  (ডিনিউজ)

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়