Monday, June 17

আমতলীতে কথিত তরুণলীগের সভাপতিসহ গ্রেপ্তার ৩

আমতলী(বরগুনা): আমতলী উপজেলর কথিত তরুন লীগের সভাপতি খোকন মৃধাসহ তিন জনকে আমতলী থানা পুলিশ রোববার রাতে গ্রেফতার করেছে। মোটরসাইকেল ছিনতাই ও চাঁদাবাজির মামলায় পুলিশ খোকন মৃধা (২৫) ও আল-আমিন (২৬) কে রোববার গভীররাতে বরগুনা সদর উপজেলার পুরাকাটা ফেরীঘাট থেকে এবং আরেক সহযোগি আলামিন (৩০) কে পটুয়াখালী শহরের একটি আবাসিক হোটেল থেকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের স্বীকারোক্তি অনুয়ায়ী ছিনতাইকৃত ৪ টি মোটর সাইকেল, দুটি রামদা উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

আমতলী থানার উপ-পরিদর্শক  শফিকুল ইসলাম জানান, রোববার সকালে উপজেলার ছোটনীলগঞ্জের (ভাড়ার) মোটর সাইকেল চালক মাসুদ (২৭) কে মোটরসাইকেলসহ  খোকন মৃধার সহযোগি আলামিন পটুয়াখালী শহরে নিয়ে গিয়ে মারধোর করে টাকা-পয়সাসহ মোটরসাইকেলটি ছিনতাই করে এবং খানমহল নামের আবাসিক হোটেলের একটি কক্ষে আটকে রাখে। মারধোরের কারনে গুরুতর আহত অবস্থায় ঐ হোটেল থেকে মাসুদ পালিয়ে এসে আমতলী উপজেলা হাসপাতালে ভর্তি হয়। এ ঘটনায় রোববার রাতে আমতলী থানায় মামলা হলে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেফতার করে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল হক জানান, এই চক্রটি দীর্ঘদিন ধরে মোটরসাইকেল ছিনতাই ও চাঁদাবাজি করে আসছে। চক্রের তিন হোতা গ্রেফতার হয়েছে। মাহাবুব গাজী (২৮) নামের আরেক জনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আমতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম দেলোয়ার হোসেন জানান, গ্রেফতারকৃত খোকন মৃধার  সাথে উপজেলা  আওয়ামীলীগের কোন অংগ সংগঠনের সম্পৃক্ততা নেই। ভূয়া পরিচয় দিয়ে সে সুবিধা আদায় করত। (ডিনিউজ)

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়